ব্রেকিং নিউজ

x


২০ নভেম্বর কাতার বিশ্বকাপ ফুটবল

শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | ৭:২৫ পূর্বাহ্ণ

২০ নভেম্বর কাতার বিশ্বকাপ ফুটবল

 

নেদারল্যান্ডস ও সেনেগালের ম্যাচ দিয়ে ২১ নভেম্বর পর্দা উঠার কথা ছিল ফুটবল বিশ্বকাপের। কিন্তু নতুন সূচি অনুযায়ী, আয়োজক দেশ কাতার এবং ইকুয়েডরের ম্যাচ দিয়ে আগের নির্ধারিত সূচির অর্থাৎ ২১ নভেম্বরের পরিবর্তে একদিন এগিয়ে ২০ নভেম্বর ‘দ্য গ্রেটেস্ট শো অন দ্য আর্থের’ জমজমাট আসর শুরু হবে মরুর দেশে।

বৃহস্পতিবার( ১১ আগস্ট) বাংলাদেশ সময় দিবাগত রাতে নিজেদের ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করেছে ফিফা।
জানা যাচ্ছে, আয়োজক দেশ কাতার এবং গ্রুপ-‘এ’তে তাদের প্রতিদ্বন্দ্বী ইকুয়েডর ২০ নভেম্বর আল বাইত স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে একে অপরের মোকাবিলা করবে। যদিও আগের সূচি অনুযায়ী দল দুটির মুখোমুখি হওয়ার কথা ছিল ২১ নভেম্বর টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে।

কাতার ম্যাচের দিনক্ষণ বদলে যাওয়ায় নেদারল্যান্ড এবং সেনেগালের মধ্যকার ম্যাচের সময়ও পাল্টে গেছে। সেটি ২১ নভেম্বর মাঠে গড়াবে।

২০০৬ জার্মানি বিশ্বকাপ থেকে আয়োজক দেশের উদ্বোধনী ম্যাচ খেলার প্রচলন শুরু হয়েছিল। এরপর ২০১০ দক্ষিণ আফ্রিকা, ২০১৪ ব্রাজিল এবং ২০১৮ সালে রাশিয়া আয়োজক হিসেবে উদ্বোধনী ম্যাচ খেলেছিল। সেই ধারাবাহিকতায় এবার কাতারও উদ্বোধনী ম্যাচ খেলবে।

এর আগে কাতার বিশ্বকাপের সূচিতে পরিবর্তন আসছে বলে জানিয়েছিল আর্জেন্টিনার জনপ্রিয় ফুটবল বিষয়ক সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টসসহ আন্তর্জাতিক বেশ কয়েকটি গণমাধ্যম।

টিওয়াইসির প্রতিবেদনে বলা হয়, কাতার বিশ্বকাপ নির্ধারিত সময়ের চেয়ে একদিন এগিয়ে আসতে পারে।

বাংলাদেশ সময়: ৭:২৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১২ আগস্ট ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com