ব্রেকিং নিউজ

x


১ লক্ষ ২০ হাজার মানুষের দায়িত্ব নিলেন বলিউডের তারকা হৃতিক রোশান

বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | ১:৩৩ অপরাহ্ণ

১ লক্ষ ২০ হাজার মানুষের দায়িত্ব নিলেন বলিউডের তারকা হৃতিক রোশান

করোনা ভাইরাস প্রতিরোধে সারা ভারত জুড়ে লকডাউন। আর এর কারণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে দিনমজুরেরা। এবার তাদের পাশে দাঁড়ালেন বলিউডের জনপ্রিয় তারকা হৃতিক রোশান।

মহামারি করোনা প্রতিরোধে ইতোমধ্যেই নিজেদের সাধ্যমত এগিয়ে এসেছেন বলিউডের অনেক তারকা। এবার হৃতিকও উদ্যোগ নিলেন ভারতের বয়স্ক নাগরিক, দৈনিক দিনমজুর এবং নিন্মবিত্ত ১ লক্ষ ২০ হাজার মানুষের। বিশেষ এই উদ্যোগে তাঁকে সহযোগিতা করবে ‘অক্ষয় পাত্র’ নামক একটি ফাউন্ডেশন।

এনজিও ‘অক্ষয় পাত্র’র উদ্দেশে টুইট করে বলেছেন হৃতিক ‘আপনারা যেন সেই ক্ষমতার অধিকারী হন যে ক্ষমতায় ভারতের কোনও মানুষ যেন খিদে নিয়ে ঘুমোতে না যায়’।

মুম্বইয়ে পৌরসভার কর্মীদের হাতে তুলে দিয়েছিলেন N95, FFP3 মাস্ক। এবার এনজিও ‘অক্ষয় পাত্র’র সঙ্গে হাত মিলিয়ে দরিদ্র মানুষদের খাবার দেওয়ার কাজে এগিয়ে এলেন হৃতিক রোশন। এই সংস্থা বাড়িতে রান্না করা খাবার পৌঁছে দিচ্ছেন এমন মানুষের কাছে যাঁদের পেট ভরানোই এখন সমস্যা হয়ে উঠেছে। এই তালিকায় আছেন বৃদ্ধাশ্রমের মানুষ, দিন আনা-দিন খাওয়া শ্রমিক।

অর্থ দানের পর সংস্থার তরফে টুইট করে হৃতিককে ধন্যবাদ জানানো হয়েছে। হৃতিকের অর্থ সাহায্যে তৈরি করা খাবার প্রতিদিন পৌঁছে যাবে ১ লাখ ২০ হাজার মানুষের কাছে। এই সংস্থা জানিয়েছেন যতদিন না অবধি লকডাউন স্বাভাবিক হয় ততদিন তাঁরা খাবার দিয়ে যাবেন বৃদ্ধাশ্রমে এবং দিনমজুরদের।

বাংলাদেশ সময়: ১:৩৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com