ব্রেকিং নিউজ

x


হাজীগঞ্জ শহর যুবলীগের আহবায়ক সুজনের উদ্যোগে ১ হাজার পরিবারকে খাদ্র সামগ্রী ও নগদ টাকা বিতরণ

সোমবার, ২৭ এপ্রিল ২০২০ | ২:১৬ অপরাহ্ণ

হাজীগঞ্জ শহর যুবলীগের আহবায়ক সুজনের উদ্যোগে ১ হাজার পরিবারকে খাদ্র সামগ্রী ও নগদ টাকা বিতরণ

হাজীগঞ্জ শহর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনের উদ্যোগে ১ হাজার পরিবারকে খাদ্র সামগ্রী উপহার হিসেবে প্রদান করেছেন। এ ছাড়াও তিনি তার ব্যাক্তিগত উদ্যোগে প্রায় লক্ষাধিক নগদ টাকা বিতরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে খাদ্য সামগ্রী পৌর এলাকার ১২টি ওয়ার্ডে যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও যুবলীগের নেতাকর্মীদের মাধ্যমে হায়দার পারভেজ সুজন বিতরণ করেন।

আজ ২৭ এপ্রিল সোমবার সকালে হাজীগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির কার্যালয়ের সামনে ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের কাছে উপহার সামগ্রী হস্তান্তর করা হয়।

এ ছাড়াও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাদের মাধ্যমে ৩শ’ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক জসীম চৌধুরী, মেহেদী আল জাবের, মুস্তাফিজুর রহমান সুজন, শরিফুল ইসলাম, হাসান গাজী, ইব্রাহিম হোসেন, তৌহিদুল ইসলাম জুয়েল, আরিফ হোসেন রাজীব সহ অন্যান্য সদস্যবৃন্দ, ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

হাজীগঞ্জ শহর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন বলেন, এই উপহার অত্যন্ত ক্ষুদ্র প্রয়াস। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে দেশের মহামারিতে কেউ ক্ষুধার্ত থাকবে না।

বাংলাদেশ সময়: ২:১৬ অপরাহ্ণ | সোমবার, ২৭ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com