ব্রেকিং নিউজ

x


হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব নিলেন মহিউদ্দিন আল আজাদ

শুক্রবার, ০৫ মার্চ ২০২১ | ১১:৩০ পূর্বাহ্ণ

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব নিলেন মহিউদ্দিন আল আজাদ

হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা বৃহস্পতিবার সকাল ১১টায় অয়েল ফ্রি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভার সভাপতিত্ব করেন সংগঠনের বিদায়ী সভাপতি খালেকুজ্জামান শামীম।

সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সিনিয়র সদস্য জাকির মজুমদার, সাবেক সভাপতি মো. কামাল হোসেন, চলতি দায়িত্বপ্রাপ্ত সভাপতি মো. মহিউদ্দিন আল আজাদ, পরবর্তী মেয়াদের সভাপতি গাজী সালাহউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, যুগ্ম সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সাংগঠনিক সম্পাদক মিরাজ মুন্সি, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিফাত।

এ সময় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইমাম হোসাইন হীরা, প্রেসক্লাবের সদস্য ও পপুলার বিডি নিউজের এডিটর মনিরুজ্জামান বাবলু, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক গাজী মহিনউদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সদস্য সুজন দাস, প্রেসক্লাবের সদস্য কাজী মোর্শেদ আলম, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ইলশেপাড় পত্রিকার বিশেষ প্রতিনিধি অধ্যাপক এস এম চিশতি, হাজীগঞ্জ ব্যুরো প্রধান মোহাম্মদ হাবিবউল্যাহ্, দৈনিক চাঁদপুর প্রবাহের হাজীগঞ্জ প্রতিনিধি মেহেদি হাছান, দৈনিক চাঁদপুর সংবাদের হাজীগঞ্জ অফিস প্রধান রেজাউল করিম নয়ন, দৈনিক দেশকণ্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি হুমায়ুন কবির, দৈনিক শপথ এর হাজীগঞ্জ প্রতিনিধি মো. মজিবুর রহমান রনি, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার বিশেষ প্রতিনিধি এম আলী মুজিব, প্রবাসি সাংবাদিক লিঙ্কনসহ সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সাধারণ সভার শেষে প্রেসক্লাবের রোটেশান কমিটি অনুযায়ী আগাম ৬ মাস সভাপতির দায়িত্ব পালন করবেন দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার চাঁদপুর প্রতিনিধি ও নতুনেরকথা পত্রিকার সম্পাদক ও প্রকাশ মো. মহিউদ্দিন আল আজাদ। বিদায়ী সভাপতি খালেকুজ্জামান আগামীর সভাপতিকে ক্রেস্ট প্রদান করে দায়িত্ব হস্তান্তর করেন।

সাধারণ সভায় নোয়াখালির বসুরহাট উপজেলায় সাংবাদিককে গুলি করে হত্যার প্রতিবাদে নিন্দা প্রস্তাব এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম জয়ের পিতা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক তাহের মিসবাহ্’র সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

প্রেসক্লাবের সাধারণ সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়। সর্বসম্পতিক্রমে সেসব প্রস্তাব পাশ করা হয়।

বাংলাদেশ সময়: ১১:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ মার্চ ২০২১

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com