ব্রেকিং নিউজ

x


হাজীগঞ্জে ১১ ইউনিয়নে ৩য় দিনে চেয়ারম্যান প্রার্থীসহ ৫৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ

বুধবার, ১৭ নভেম্বর ২০২১ | ৭:১৩ পূর্বাহ্ণ

হাজীগঞ্জে ১১ ইউনিয়নে ৩য় দিনে চেয়ারম্যান প্রার্থীসহ ৫৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ

হাজীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১১ টি ইউনিয়নের মধ্যে ৯ জন চেয়ারম্যান, ৪১ জন সাধারণ সদস্য ও ৪জন সংরক্ষিত নারী সদস্য প্রার্থীসহ মোট ৫৪ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল সোমবার পর্যন্ত ২২ জন চেয়ারম্যান প্রার্থীর সাধারণ প্রার্থী রয়েছেন২১৬ জন।
এ দিন মনোনয়নপত্র সংগ্রহকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, রাজারগাঁও ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সার্জেন্ট (অব.) মো. আব্দুর রব, বাকিলা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. শাহআলম মৃধা, বড়কুল পূর্ব ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মো. আহসান হাবিব ও মজিবুর রহমান মজিব।

হাটিলা পূর্ব ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মোশারফ হোসেন মানিক, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মো. শাহাদাত হোসেন রানা ও মো. খোরশেদ আলম শুভ এবং হাটিলা পশ্চিম ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী ডেন্ট্রিস এম.আলী মুজিব।
এই ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজারগাঁও, কালচোঁ উত্তর ও কালচোঁ দক্ষিণ ইউনিয়নে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করছেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান এবং হাজীগঞ্জ সদর, হাটিলা পূর্ব ও হাটিলা পশ্চিম ইউনিয়নে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করছেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা। উল্লেখ্য, এর আগে ১০ নভেম্বর দেশের ৮৪০টি ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। এর মধ্যে হাজীগঞ্জের উপজেলার ১২টির মধ্যে ১১টি ইউনিয়ন, ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর, মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর, আপিল ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ৩-৫ ডিসেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহার ৬ ডিসেম্বর আর ভোটগ্রহণ আগামি ২৩ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ৭:১৩ পূর্বাহ্ণ | বুধবার, ১৭ নভেম্বর ২০২১

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com