ব্রেকিং নিউজ

x


হাজীগঞ্জে স্কুল শিক্ষক কর্তৃক ইমাম দম্পত্তির উপর হামলার অভিযোগ

শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ৫:৩৮ পূর্বাহ্ণ

হাজীগঞ্জে স্কুল শিক্ষক কর্তৃক ইমাম দম্পত্তির উপর হামলার অভিযোগ

হাজীগঞ্জে এক স্কুল শিক্ষক কর্তৃক ইমাম ও ইমামের পরিবারের উপর হামলা করার অভিযোগ পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের কাশিমপুর গ্রামে ।

ঘটনার বিবরনে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ০৭ জুলাই মঙ্গলবার বিকালে কাশিমপুর বক্সআলী রাউত বাড়ীর মৃত মনজুল হকের ছেলে দেশগাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. আবু তাহের ও তার ছেলে মেয়েরা মিলে পরিকল্পনা অনুযায়ী একই বাড়ীর আব্দুর রশিদের ছেলে কুমিল্লা দাউদকান্দি থানার একটি মসজিদের পেশ ইমাম মাও. ওমর ফারুক (৩৫) ও তার স্ত্রী মাহমুদা বেগমের উপর দেশীয় অস্ত্র সশ্র, লাটি সোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে স্বামী স্ত্রী দুইজন রক্তাত্ত জখম হলে বাড়ীর অন্যান্য লোকজন তাদেরকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

আহতদের পক্ষে এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্যদের অবহিত করে হাজীগঞ্জ থানায় স্কুল শিক্ষক পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে ইমামের স্ত্রী মাহমুদা বেগম।

এলাকাবাসী জানান, মাওলানা ওমর ফারুক এলাকায় থাকে না। তাদের পরিবারের একটি শালীশ বৈঠকে মাষ্টারের সাথে কথা কাটাকাটির জের ধরে এ অতর্কিত হামলা চালায়।

পেশ ইমাম মাও. ওমর ফারুক বলেন, মাষ্টার আমার বাড়ীর লোক। আমাদের পরিবারের ভাই বোনের সম্পত্তিগত ঝামেলার মাঝে মাষ্টার কূ-পরামর্শ দিলে তার জবাব জানতে চাই। আর এতে করে মাষ্টার ও তার পরিবারের লোকজন আমাকে ও আমার স্ত্রীর উপর হামলা চালায়। আমি প্রশাসনের সু-দৃষ্টি কামনা করে এ হামলার বিচার চাই।

এ বিষয়ে প্রতিপক্ষ হামলাকারী স্কুল শিক্ষক আবু তাহের জানান, তার সাথে আমার ব্যক্তিগত কোন রেশারেশি নেই।

মাওলানা বেয়াদব সে জামায়াত শিবিরের লোক। গ্রামের মানুষকে বঞ্চনা করে কথা বলে, তাই বেয়াদবকে জিজ্ঞাসা করতে গেলে সে হাওমাও করে নাটক সাজিয়েছে।

বাংলাদেশ সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ জুলাই ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com