ব্রেকিং নিউজ

x


হাজীগঞ্জে লকডাউন নির্দেশনা না মানায় ১১ ব্যবসা প্রতিষ্ঠানকে ২০৫০০ টাকা জরিমানা

বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | ১২:৪২ অপরাহ্ণ

হাজীগঞ্জে লকডাউন নির্দেশনা না মানায় ১১ ব্যবসা প্রতিষ্ঠানকে ২০৫০০ টাকা জরিমানা

হাজীগঞ্জে করোনা ভাইরাস মোকাবিলায় চাঁদপুর জেলায় লকডাউন ঘোষণা চলছে। সেই লকডাউন অমান্য করে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও দোকান পাট বন্ধ রাখার নির্দেশনা না মানায় ১১ ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার (১৫ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত হাজীগঞ্জ বাজার ও আশ পাশের বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।

তথ্য সুত্রে জানাযায়, লকডাউন অমান্য করে দোকান খোলা রেখে জনসমাগম করার অপরাধে ১১ ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দোকান, হাট-বাজার বন্ধের সিদ্ধান্ত হয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। এসব কার্যক্রম যারা মানছে না তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করছি।

আজকে নির্দেশনা অমান্য করে দোকান খুলে রাখায় দায়ে ১১ ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। সেই সাথে সমাজের সকল স্তরের সবাইকে সচেতন হওয়ার জন্য আহবান জানান।

বাংলাদেশ সময়: ১২:৪২ অপরাহ্ণ | বুধবার, ১৫ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com