ব্রেকিং নিউজ

x


হাজীগঞ্জে নির্দেশনা না মানায় ৪ ব্যবসায়ীকে জরিমানা

মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | ৭:৪২ অপরাহ্ণ

হাজীগঞ্জে নির্দেশনা না মানায় ৪ ব্যবসায়ীকে জরিমানা

হাজীগঞ্জে করোনা ভাইরাস মোকাবিলায় ব্যবসা প্রতিষ্ঠান, হোটেল রেস্তেরা ও সাপ্তাহিক হাট বন্ধ রাখার নির্দেশনা না মানায় ৪ ব্যবসায়ীও পথচারীকে ১১ হাজার ৩০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৪ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি কানিজ ফাতেমা।

তথ্য সুত্রে জানাযায়, আজ দোকান খুলে চা নাস্তা বিক্রি করা, বেকারি খোলা রেখে জনসমাগম করা এবং হোম কোয়ারেন্টাইন না মেনে মোটরসাইকেলে হাওয়া খেতে বের হওয়ার অপরাধে মোট ৪টি মামলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সহকারী কমিশনার (ভূমি) জনাব কানিজ ফাতেমা ১১৩০০টাকা জরিমানা করেন।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দোকান, হাট-বাজার বন্ধের সিদ্ধান্ত হয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। এসব কার্যক্রম যারা মানছে না তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করছি।

আজকে নির্দেশনা অমান্য করে দোকান খুলে রাখায় দায়ে ৪ ব্যবসায়ী ও পথচারীকে ১১ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। সেই সাথে সমাজের সকল স্তরের সবাইকে সচেতন হওয়ার জন্য আহবান জানান।

বাংলাদেশ সময়: ৭:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com