ব্রেকিং নিউজ

x


হাজীগঞ্জে করোনা রুগী সনাক্ত, ৫ তলা বাড়ি লকডাউন

বুধবার, ২৯ এপ্রিল ২০২০ | ২:৪০ অপরাহ্ণ

হাজীগঞ্জে করোনা রুগী সনাক্ত, ৫ তলা বাড়ি লকডাউন

চাঁদপুরের হাজীগঞ্জে করোনা রুগি সনাক্ত হয়েছে। তার নাম হাবীবুর রহমান (৩৫)। সে ইসলামী ব্যাংকের ঢাকা শাখার কর্মকর্তা। তিনি হাজীগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামের মিজি বাড়ি সাবেক ব্যাংকার মোশারফ হোসেনের ছেলে।

বুধবার সকালে তার শরীরে করোনা পরিক্ষার রিপোট পজেটিব আসার খবরে তার হাজীগঞ্জ বাজারের ৫ তলা বাড়ি লগডাউন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ উপজেলা ইউএনও বৈশাখী বড়ুয়া। এ বাড়িতে ৫ পরিবারের ৩০ সদস্য বসবাস করে।

রোগী হাবিবুর রহমানের বাবা মোশারফ হোসেন জানান, সে গত ১৫ দিন আগে সিলেটে বেড়াতে গিয়েছে তার আগে ঢাকায় ছিল। গত সোমবার তার তার সর্দি কাশি গলা ব্যাথা দেখা দিলে সে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থকমপ্লেক্সের পরিক্ষা করে নমুনা পাঠায়। পরে বুধবার সকালে তার নমুনা রিপোট পজেটিভ আসে।

খবর শুনে হাজীগঞ্জের ইউএনও বৈশাখী বড়ুযা, পৌর মেয়র আসম মাহবুব উল আলম লিপন, হাজীগঞ্জ থানার অফিসার ইন চার্জ আলমগীর হোসেন রনিসহ প্রসাশনিক কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ ওই বাড়ি লকডাউন করে লাল কাপড় টানিয়ে দেয়া হয়।

ইউএনও বৈশাখী বলেন, এ ৫ তলা বাড়িতে ৫ পরিবারের ৩০ জনকে লকডাউনে থাকার নির্দেশ দেন। তারে প্রয়োজনীয় দ্রব্যাদি সরবরাহের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেযা হযেছে। রোগী লক ডাউনের আওতায় চিকিৎসা নিবে।

 

বাংলাদেশ সময়: ২:৪০ অপরাহ্ণ | বুধবার, ২৯ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com