ব্রেকিং নিউজ

x


হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু

মঙ্গলবার, ০৫ মে ২০২০ | ১:১০ অপরাহ্ণ

হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু

হাজীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে উপজেলায় ২ জনের মৃত্যুর খবর পাওয়া যায়। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে। মোমবার রাতে তার মৃত্যু হলে মঙ্গলবার নমুনা সংগ্রহের পর দাফন সম্পন্ন হয়।

মৃত ব্যক্তি হাজীগঞ্জ সদর ইউনিয়নের উত্তর অলিপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে বৃদ্ধ মো. শহীদউল্যাহ (৬৫)।

তিনি গত ৪/৫ দিন ধরে জ্বর, সর্দি, গলা ব্যথায় ভুগছিলেন। ৪ মে দিবাগত রাতে তার পাতলাপায়খানা ও বমি হয়। ৫ মে (মঙ্গলবার) রাত সাড়ে ১২টার সময় বাড়িতে তার মৃত্যু হয়। এর আগে একই ইউনিয়নে রেখা বেগম মানে ২ সন্তানের জননীর মৃত্যু হয়েছে। সে মৈশাইদ গ্রামের বাবুল গাজীর স্ত্রী।

ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মীর জানান, আমি ঘটনাস্থলে ছিলাম। হাসপাতালের একটি টিম মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে। নমুনা সংগ্রহের পর স্বাস্থ্যবিধি মেনে গোসল ও জানাযা শেষে দাফন করা হয়েছে।

হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন উজ্জল জানান, মুত্যুর ঘটনা শুনেছি। স্বাস্থ্যবিধি মেনে মৃত ব্যক্তির পরিবারের ইচ্ছা অনুযায়ী মুসলিম শরীয়াহ অনুযায়ী তার দাফন-কাপন সম্পন্ন হবে।

এ কর্মকর্তা আরো বলেন, করোনা উপসর্গ নিয়ে যে কোন লোক মৃত্যুবরণ করলে সাথে সাথে থানা প্রশাসনকে জানালে আমরা স্বাস্থ্যবিধি মেনে জানাযা ও দাফনের ব্যবস্থা করবো।

বাংলাদেশ সময়: ১:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ মে ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com