ব্রেকিং নিউজ

x


হবিগঞ্জে শিশুদের ঝগড়ায় খুন, মা-ছেলে গ্রেফতার

শুক্রবার, ২৯ মে ২০২০ | ৮:০৬ পূর্বাহ্ণ

হবিগঞ্জে শিশুদের ঝগড়ায় খুন, মা-ছেলে গ্রেফতার

হবিগঞ্জের মাধবপুরে শিশুদের ক্রিকেট খেলা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ মে) রাতে উপজেলার মীরনগর গ্রামে এ ঘটনা ঘটে।

রাতেই নিহতের স্ত্রী নাজমা আক্তার বাদী হয়ে ২ জনকে আসামী করে মাধবপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৪৮ ঘণ্টায় মাধবপুর উপজেলায় এটি ২য় হত্যাকান্ডের ঘটনা। এর আগে মঙ্গলবার সকালে জমি নিয়ে বিরোধের জের ধরে এক বৃদ্ধকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

পুলিশ জানায়, বিকালে বাড়ীর উঠোনে দুই শিশুর ক্রিকেট খেলা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে শুক্কুর আলী ও জুলেখা বেগমের মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটে। পরে জুলেখার ছেলে সোহেল মিয়াও মায়ের পক্ষ ধরে সোহেলের সাথে হাতাহাতিতে লিপ্ত হয়। এক পর্যায়ে আঘাতপ্রাপ্ত হয়ে শুক্কুর আলী মাটিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত শুক্কুর আলী (৪০) উক্ত গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে। এদিতে হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে জুলেখা ও তার ছেলে সোহেলকে আটক করে পুলিশ। পরে তাদেরতে হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়।

এদিকে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে মাধবপুর থানায় নিয়ে যায়। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, আমরা বাদীর অভিযোগের ভিত্তিতে হত্যা মামলা গ্রহণ করেছি। তবে লাশের গায়ে বড় ধরণের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ৮:০৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ মে ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com