ব্রেকিং নিউজ

x


সেই শিক্ষকের মাথায় টুপি পরিয়ে সম্মানিত করলো পুলিশ

মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | ৭:৫৯ পূর্বাহ্ণ

সেই শিক্ষকের মাথায় টুপি পরিয়ে সম্মানিত করলো পুলিশ

গলায় জুতার মালা পরিয়ে তা ভি‌ডিও করে সামা‌জিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে অপমা‌নিত করা বরিশালের মেহেদিগঞ্জ উপজেলার দ‌রিচর খাজু‌রিয়া দা‌খিল মাদরাসার অ‌ফিস সহকা‌রি মো. শ‌হিদুল ইসলাম‌কে মাথায় টু‌পি প‌ড়ি‌য়ে সম্মা‌নিত ক‌রে‌ছে জেলা পু‌লিশ।

সোমবার (৮ জুন) বিকেলে জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মো. নাইমুল হক মে‌হে‌ন্দিগঞ্জ উপ‌জেলার দ‌রিচর খাজু‌রিয়ায় গি‌য়ে তা‌কে এই সম্মান প্রদর্শন ক‌রেন। এ সময় জেলা পু‌লি‌শের পক্ষ থে‌কে তা‌কে পাঞ্জাবী, পায়জামা ও লুঙ্গী দেয়া হয়। মো. শ‌হিদুল ইসলাম ও তার প্র‌তি‌বে‌শিরা এজন্য পু‌লিশ বা‌হিনীর ‌প্র‌তি কৃতজ্ঞতা জানান।

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মো. নাইমুল ইসলাম জানান, তারা ঘটনাস্থল প‌রিদর্শ‌নে গি‌য়ে‌ছে‌লেন। এ সময় সেখা‌নে তারা বি‌ভিন্ন জন‌কে জিজ্ঞাসাবাদ ক‌রেন। এর আ‌গে শ‌হিদুল ইসলাম তা‌কে জা‌নি‌য়ে‌ছি‌লেন তার টু‌পি ছি‌নি‌য়ে নেয়া হ‌য়ে‌ছে এবং গা‌য়ের পাঞ্জাবী ছি‌ড়ে ফেলা হ‌য়ে‌ছিল। এই জন্যই তা‌কে এসব উপহার দি‌য়ে সম্মা‌নিত করা হয়।

তি‌নি আ‌রো জানান, ওই ঘটনায় দা‌য়ের হওয়া মামলায় আজ আ‌রো ২ জন‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। এরা হ‌লো চৌ‌কিদার নান্নু ক‌বিরাজ ও ভি‌ডিও ‌চিত্র ধারনকারী হা‌বিব সিকদার। এই নি‌য়ে ৫ জনকে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

উ‌ল্লেখ্য, এক শিক্ষার্থীর উপবৃ‌ত্তির টাকা মোবাই‌লে আসাকে কেন্দ্র ক‌রে গত ৩ জুন সালিশ বিচা‌রের না‌মে মে‌হে‌ন্দিগঞ্জের দ‌রিচর খাজু‌রিয়া দাখিল মাদরাসার জুতার মালা প‌রি‌য়ে তা সামা‌জিক যোগা‌যোগ মাধ্য‌মে ভাইরাল ক‌রে‌ দ‌রিচর খাজু‌রিয়া ইউ‌নিয়ন প‌রিষদের চেয়ারম্যান মো. মোস্তফা রা‌ঢ়ি ও তার সহ‌যোগীরা। পরদিন ওই ঘটনায় শ‌হিদুল ইসলাম থানায় ম‌ামলা দা‌য়ের কর‌লে প্রধান আসামি মোস্তফা রা‌ঢ়িকে গ্রেফতার ক‌রে পু‌লিশ।

বাংলাদেশ সময়: ৭:৫৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুন ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com