ব্রেকিং নিউজ

x


শাশুড়ির সঙ্গে ঝগড়া, গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | ২:২৮ অপরাহ্ণ

শাশুড়ির সঙ্গে ঝগড়া, গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

নওগাঁর সাপাহারে শাশুড়ির সঙ্গে ঝগড়া হওয়ায় আদরী খাতুন (১৯) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (১৩ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার উত্তর পাতাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আদরী খাতুন ওই গ্রামের আয়ুব আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, আদরী খাতুনের স্বামী আয়ুব আলী জীবিকার তাগিদে ঢাকায় রিকশা চালাতেন। আদরী খাতুন বাড়িতে থাকায় তার শাশুড়ির সঙ্গে মাঝে মধ্যে মনোমালিন্য ও ঝগড়া হতো। করোনাভাইরাসের কারণে আয়ুব আলী বাড়ি চলে আসেন।

রোববার রাতেও শাশুড়ির সঙ্গে ঝগড়া হয় আদরীর। সোমবার সকাল ৯টার দিকে আয়ুব আলী বাড়িতে না থাকায় আদরী তার এক বছরের মেয়েকে বিছানায় শুয়ে রেখে ঘরের ভেতর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পরে আয়ুব আলী বাড়ি ফিরে ঘরের দরজার বন্ধ দেখে ডাকাডাকি করেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাননি। পরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখেন স্ত্রী ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ঝুলন্ত মরদেহ নামিয়ে মেঝেতে শুইয়ে রাখেন। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সাপাহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, শাশুড়ির ওপর অভিমান করেই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২:২৮ অপরাহ্ণ | সোমবার, ১৩ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com