ব্রেকিং নিউজ

x


রাজধানীর বিভিন্ন স্থানে চলছে পুলিশের ব্লক রেইড

রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ | ৭:৩৩ পূর্বাহ্ণ

রাজধানীর বিভিন্ন স্থানে চলছে পুলিশের ব্লক রেইড

রাজধানীর বিভিন্ন স্থানে ব্লক রেইড শুরু করেছে পুলিশ। গুলশান, তেজগাঁও ও মতিঝিল বিভাগের একাধিক এলাকায় চলছে অভিযান। যদিও এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতারের খবর পাওয়া যায়নি।
রাজধানীর মহাখালীতে পুলিশের অভিযান শুরু হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) রাতে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) এ কে এম হাফিজ আক্তার বলেন, ‘পুলিশ সদরদফতরের নির্দেশে শনিবার রাত থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় ব্লক রেইড শুরু হয়েছে।’

তিনি বলেন, ‘রাত ৮টার পর গুলশানে অভিযান শুরু হয়েছে। একটি ককটেল বিস্ফোরণের ঘটনায় মতিঝিলে বিভাগের পুলিশ কাজ করছে। বিভিন্ন স্থানে ব্লক রেইড চালানো হচ্ছে। এছাড়া তেজগাঁও এলাকাতেও ব্লক রেইড চলছে।’

এদিকে রাত ১০টার পর মতিঝিল দৈনিক বাংলা মোড়ে হোটেল রহমানীয়াতেও বিশেষ অভিযান শুরু করেছে পুলিশ।

রাজধানীর বনানীর কাকলি এলাকায় কয়েকটি আবাসিক হোটেলে অভিযান চালাচ্ছে পুলিশ। হোটেলগুলোতে জঙ্গিরা অবস্থান করছে-এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হচ্ছে। হোটেল ইনসাফ ও পূরবীসহ আরও কয়েকটি হোটেলে অভিযান চলছে।

এদিকে রাত ১০টায় কাকলির ঢাকা মেসে অভিযান চালায় পুলিশ। এসময় ঢাকা মেসের সাতটি কক্ষের প্রতিটিতে প্রবেশ করে তল্লাশি করা হয়। পরে সন্দেহজনক কিছু না পাওয়ায় রাত সাড়ে ১০টার মেসটি থেকে নেমে আসে পুলিশ।

অভিযানের বিষয়ে মেসটির কেয়ারটেকার শহীদুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, আমাদের মেসটিতে সাতটি কক্ষ রয়েছে। প্রতিটির কক্ষে অধিকাংশ বিদেশগামী লোকজন থাকেন। এছাড়া বিদেশ যাওয়ার জন্য স্বাস্থ্য পরীক্ষা করতে আসা লোকজনও রয়েছেন। আমাদের মেসের অধিকাংশ অতিথি গ্রামের লোকজন। ভাড়া অল্প হওয়ায় গ্রামের বিদেশগামী যাত্রীরা আমাদের এখানে আসেন।

গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদ সংবাদমাধ্যমকে বলেন, রাত সাড়ে ৮টার পর বনানী এলাকায় ব্লক রেইড শুরু হয়। সর্বশেষ খবর অনুযায়ী ব্লক রেইড চলাকালে কোনো জঙ্গি, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে আটক করা হয়নি।

বাংলাদেশ সময়: ৭:৩৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com