ব্রেকিং নিউজ

x


রাজধানীতে প্রাইভেটকারে তরুণীকে গণধর্ষণ

বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২ | ৭:৪০ পূর্বাহ্ণ

রাজধানীতে প্রাইভেটকারে তরুণীকে গণধর্ষণ

রাজধানীর উত্তরায় চলন্ত প্রাইভেটকারে তরুণীকে (২৬) গণধর্ষণের অভিযোগে করা মামলায় আটক হওয়া দুই যুবক স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

উত্তরায় তরুণী ধর্ষণের ঘটনায় গ্রেফতার আবু রায়হান ও নাজমুল হাসান।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) তাদেরকে আদালতে তোলার পর স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন বলে জানিয়েছে পুলিশ।

এর আগে রোববার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে ওই ঘটনার পরপরই দুই যুবক নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হানকে (২২) গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইয়াসীন গাজী জানান, মামলার পর ওই রাতেই বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ও প্রযুক্তির সহযোগিতায় ৪ আসামির মধ্যে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। তারা দুজনই পেশায় গাড়ি চালক। তাদের নামে একাধিক মামলাও রয়েছে।

এদিকে মামলার এজাহার থেকে জানা গেছে, ২৬ বছর বয়সী ওই তরুণী তুরাগ এলাকায় থাকেন এবং একটি পার্লারে কাজ করেন। পেশায় দর্জি এক তরুণের সঙ্গে তার দুই মাস প্রেমের সম্পর্ক হয়। তারা দুজন এবং ওই তরুণীর আরেক বান্ধবীকে সঙ্গে নিয়ে ২৫ তারিখ দিবাগত রাতে উত্তরা ৭ নম্বর সেক্টরের লেকড্রাইভ রোডে ওই তরুণের এক বন্ধুর ব্যাচেলর বাসায় বেড়াতে যান।

বাসাটিতে ৪-৫ জন থাকেন, তবে ওইসময় বাসাটি ফাকা ছিলো। তারা সেখানে অনৈতিক কাজ করেছে এমন অভিযোগ তুলে ৪-৫ জন যুবক তাদেরকে আটকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে দুই লাখ টাকা দাবি করে। টাকা দিতে না পারায় তাদেরকে একটি প্রাইভেটকারে তুলে উত্তরার বিভিন্ন এলাকায় ঘুরতে থাকে।

এক পর্যায়ে ওই তরুণীর প্রেমিক ও বান্ধবীকে ১৮ নম্বর সেক্টর রাজউক আবাসিক এলাকায় নামিয়ে দিয়ে ওই তরুণীকে জোর করে গাড়িতে করে তুলে নিয়ে যায়। এরপর চলন্ত প্রাইভেট কারে উচ্চস্বরে গান বাজিয়ে ভিতরে ৩-৪ জন মিলে তাকে গণধর্ষণ করে। পরে মধ্যরাতে তাকে সুইচ গেট এলাকার রাস্তায় নামিয়ে দিয়ে তারা আব্দুল্লাহপুরের দিকে চলে যায়।

এরপর ভুক্তভোগী ওই তরুণীসহ তারা তিনজন এক হয়ে উত্তরা পশ্চিম থানায় ওই রাতেই একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করায়।

বাংলাদেশ সময়: ৭:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com