ব্রেকিং নিউজ

x


বিক্রি হলো কাতার বিশ্বকাপের ১২ লাখ টিকিট

বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২ | ৫:৪৬ পূর্বাহ্ণ

বিক্রি হলো কাতার বিশ্বকাপের ১২ লাখ টিকিট

বিশ্বকাপ শুরু হতে বাকি আর ১৫১ দিন। এর মাঝেই শুরু হয়ে গেছে উন্মাদনা। ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত বিশ্বকাপ ২০২২ অনুষ্ঠিত হবে এশিয়ার দেশ কাতারে। এই অঞ্চলের মানুষ এমনিতেই ফুটবল পাগল। আর যদি হয় বিশ্বকাপ তাহলে তো কথাই নেই!

এরই মধ্যে ঢেউ লেগেছে উন্মাদনার। সাধারণ দর্শকদের জন্য বরাদ্দ ২০ লাখ টিকেটের মধ্যে বিক্রি হয়ে গেছে ১২ লাখ টিকেট। এমনটাই জানিয়েছে আয়োজক ফিফা।

যদিও টিকিট বিক্রি হবে এপ্রিলের শেষ পর্যন্ত। বলা হচ্ছে, শেষ ধাপের টিকিটের জন্য জমা পড়েছে ২ কোটি ৩৫ লাখ আবেদন। কাতার বিশ্বকাপের আয়োজক কমিটির মহাসচিব হাসান আল থাওয়াদির দেওয়া তথ্য অনুযায়ী আর্জেন্টিনা, ব্রাজিল, ইংল্যান্ড, ফ্রান্স, মেক্সিকো, কাতার, সৌদি আরব এবং যুক্তরাষ্ট্র থেকে এসেছে সবচেয়ে বেশি আবেদন।

হাসান আল থাওয়াদি বলেছেন, ‘এরইমধ্যে বিক্রি হয়েছে প্রায় ১২ লাখ টিকেট। বিশ্বকাপের ম্যাচ দেখতে উন্মুখ হয়ে আছে সাধারণ দর্শকেরা।’

থাওয়াদির আশা বিশ্বকাপ শুরুর আগেই শেষ হয়ে যাবে সব টিকিট। তার মতে, যারা আগে আবেদন করবেন তারাই পাবেন টিকিট। যদিও জানানো হয়নি শেষ ধাপের টিকিট কবে থেকে বিক্রি শুরু হবে।

আগামী নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপ আসরে সব মিলে ২০ লাখ টিকিট বিক্রি করা হবে বলে জানানো হয়েছে।

২৮ দিন ব্যাপী এই গ্রেটেস্ট শো অন আর্থের জন্য প্রস্তুত আরব দেশ কাতার। বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা দর্শকদের জন্য হোটেল ছাড়াও বিভিন্ন রকম বাসস্থান তৈরি করেছে দেশটি। এমন কি দোহা বন্দরে চার হাজার কক্ষ বিশিষ্ট দুটি ক্রুজ জাহাজ রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com