ব্রেকিং নিউজ

x


ফেসবুক হ্যাক করে চাঁদা দাবির ঘটনায় বরিশালে গ্রেপ্তার ২

বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | ৭:২৪ পূর্বাহ্ণ

ফেসবুক হ্যাক করে চাঁদা দাবির ঘটনায় বরিশালে গ্রেপ্তার ২

 

বরিশালে সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যম ফেসবুক ব‌্যবহারকা‌রীর আইডি হ‌্যাক করে চাঁদাবা‌জির মামলায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

গ্রেপ্তারকৃতরা হলেন বরিশাল বিবিকিউ (Barishal BBQ) না‌মে ফেসবুক পেজের অ্যাডমিন নগরীর মেডিকেল কলেজ সড়‌ক এলাকার কাওছার খ‌লিফা (২২) ও সিঅ্যান্ডবি ১ নম্বর পু‌ল এলাকার মাশরা‌ফি হোসেন আপন (২১)। এ সময় তাদের কাছ থে‌কে কম্পিউটার ও মোবাইল ফোনসহ ইলেক্ট্রনিক্স ডিভাইসও জব্দ করা হয়।

এই পেজ থেকে বিনোদন কেন্দ্রে ঘুরতে যাওয়া তরুণ-তরুণী‌দের ছ‌বি তুলে তাতে অশ্লীল মন্তব‌্য জুড়ে পোস্ট করে ছ‌ড়ি‌য়ে দেয়া হতো। এসব ঘটনায় থানায় একা‌ধিক অভিযোগও রয়েছে।

পু‌লিশ জানায়, ১৯ সেপ্টেম্বর মারুফা আক্তার নামে এক নারী তাদের বিরু‌দ্ধে থানায় মামলা দায়ের করে। মামলায় অভিযোগ করা হয়, আসামিরা মারুফা আক্তারের ফেসবুক ও ম্যাসেঞ্জার হ‌্যাক করে ব‌্যক্তিগত ছ‌বি বরিশাল বিবিকিউ ফেসবুক পেজে ছড়িয়ে দেয়। এরপর আপ‌ত্তিকর ছ‌বি ও ভি‌ডিও ভাইরাল করার হুম‌কি দিয়ে তার কাছে মোটা অং‌কের চাঁদা দাবি করে। চাঁদার অংশ হিসাবে ১২ হাজার টাকাও প্রদান করে। এ ঘটনায় মামলার পর ওই রাতে প্রথমে কাওছার খ‌লিফা ও পরে মাশরা‌ফি হোসেন আপনকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বিকেলে বরিশালের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে গ্রেপ্তারকৃত দু’জনকে সোপর্দের পর সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

 

 

বাংলাদেশ সময়: ৭:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com