ব্রেকিং নিউজ

x


ফেনীর পরশুরামে ১৪৪ ধারা জারি

মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২ | ৭:২৭ পূর্বাহ্ণ

ফেনীর পরশুরামে ১৪৪ ধারা জারি

 

সোমবার (২২ আগস্ট) দিনগত রাতে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল ৯টায় একইস্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করে উপজেলা বিএনপি ও উপজেলা ছাত্রলীগ। যে কর্মসূচিতে উভয় দলের জেলা, উপজেলাসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকার কথা ছিল।

এর আগে রাতে উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল হালিম মানিক সময় সংবাদকে জানান, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে উপজেলা বিএনপি মঙ্গলবার সকাল ৯টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের কর্মসূচি দেয়া হয়েছে। অপরদিকে একইস্থানে বাজারের স্টেশন রোডে কর্মসূচি ঘোষণা করে উপজেলা ছাত্রলীগ। একই সময়ে একই স্থানে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করে তারা।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম শফিকুল হোসেন মহিম জানান, মঙ্গলবার সকাল ৯টায় পরশুরাম বাজার স্টেশন রোডে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: আগামী নির্বাচনে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন: শামীম ওসমান

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার সকাল ৯টায় স্টেশন রোডে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে তারা সন্ধ্যা থেকে মাইকিং করেছেন।

আর ছাত্রলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী জানান, স্টেশন রোডে বিএনপিকে কোনো ধরনের কর্মসূচি করতে দেয়া হবে না।

এ বিষয়ে পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে একইস্থানে উপজেলা বিএনপি ও ছাত্রলীগ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ৭:২৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com