ব্রেকিং নিউজ

x


প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে মাশরাফীর আবেগঘন পোস্ট

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২ | ৭:৫২ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে মাশরাফীর আবেগঘন পোস্ট

 

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে মাশরাফীর আবেগঘন পোস্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানাতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাতে সোমবার (২৬ ডিসেম্বর) রাতে একটি আবেগঘন পোস্ট দেন তিনি।

পোস্টে তিনি লিখেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে চলছেন। প্রধানমন্ত্রী আপনার আন্তরিক ভালবাসায় আমি জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। নড়াইলের সাংসদ আপনি নিজে, আমি আপনার একজন ক্ষুদ্র কর্মী।

পোস্টে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া একটি বৃহৎ সংগঠন। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মনোনীত করায় প্রধানমন্ত্রী আপনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

পোস্টে তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সব নেতাকর্মীর প্রতি উদাত্ত আহ্বান—আপনাদের সার্বিক সহযোগিতায় আমি এই দায়িত্ব সৎ-নিষ্ঠার সঙ্গে পালন করতে চাই। আমার পরিবার ও নড়াইলবাসীর পক্ষ থেকে আপনাদের সবার প্রতি বিশেষ কৃতজ্ঞতা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

সোমবার (২৬ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বৈঠক শেষে মাশরাফীর যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদ পাওয়ার বিষয়টি গণমাধ্যমে বলেন। বৈঠক অনুষ্ঠিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে জয় পান মাশরাফী। পরবর্তী সময়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয় তাকে।

বাংলাদেশ সময়: ৭:৫২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com