ব্রেকিং নিউজ

x


প্রকৌশলী মোহাম্মদ হোসাইন ৫’শ কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | ৬:০২ অপরাহ্ণ

প্রকৌশলী মোহাম্মদ হোসাইন ৫’শ কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের পাওয়ার সেলের মহাপরিচালক, চাঁদপুর জেলা আওয়ামীলীগের উদেষ্টামন্ডলীর সদস্য, হাজিগঞ্জ -শাহরাস্তির গণমানুষের নেতা, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ ও ইন্জিনিয়ার্স ইনস্টিটিউট এর ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মোহাম্মদ হোসাইন এর উদ্যোগে রোটারি ক্লাব অব ঢাকা প্যাসিফিক এবং Save the Humanity এর সহযোগিতায় আসন্ন রমজান মাসকে সামনে রেখে হাজিগঞ্জ – শাহরাস্তির ৫০০ শ্রমজীবী পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর আগেও তিনি দুই উপজেলার ৪’শ পরিবারকে এক সাপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খোজ নিয়ে জানাযায়, নীরবে-নিভৃতে  দূঃস্থ অসহায় ও মধ্যবিত্ত মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

বর্তমানে মরণ ব্যাধি করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় এবং যারা মানুষের কাছে চাইতে পারেনা এমন হাজীগঞ্জ-শাহরাস্তির ৫০০ মধ্যবিত্ত লোকদেরকে তিনি গোপনে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বলেন, এই দুর্যোগ মোকাবিলায় সকলকে এগিয়ে আসতে হবে। যার যার তৌফিক অনুযায়ী মানুষের পাশে দাঁড়াতে হবে। একদিন আমরা সবাই এই পৃথিবী থেকে চলে যাব। আমাদের উর্পাজিত অর্থ ও ঐশ্বয্র্য কোনো কিছুই আমাদের সাথে যাবে না, আমাদের কাজেও আসবেনা।

তিনি আরো বলেন, মহামারী পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মেনে ঘরে থেকে নিরাপদ আশ্রয়ে নিজেদের সংক্রমণের থেকে রক্ষা পেতে কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে তারা। দেশের বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত উপজেলা ও পৌর শহরের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের হত দরিদ্র অসহায় দুঃস্থ এবং মধ্যবিত্ত পরিবারগুলোকে সহযোগীতা করে যাবেন তিনি।

প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বলেন, আমি মানুষের পাশে থাকবো। মানুষের বিপদ আপদে অতীতেও ছিলাম এবং আগামীতেও থাকবো। মানুষের জন্যই সব সময় কাজ করে যাচ্ছি। মানুষের দোয়া আমি সব সময় পাই। চেষ্টা করবো আরো বেশি বেশি অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করতে। আমি সকলের দোয়া কামানা করি।

বাংলাদেশ সময়: ৬:০২ অপরাহ্ণ | রবিবার, ১৯ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com