ব্রেকিং নিউজ

x


দ্রব্যমূল্য ও রাজনীতি দুটির একত্রে সংকট চলছে

শুক্রবার, ০২ সেপ্টেম্বর ২০২২ | ৯:০৪ অপরাহ্ণ

দ্রব্যমূল্য ও রাজনীতি দুটির একত্রে সংকট চলছে

ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক তেল, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে পৌর ৫নং ওয়ার্ড বিএনপি।

শুক্রবার বিকেলে রঘুনাথপুর ওয়াবদার রাস্তায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি।

তিনি বলেন, আমাদের দেশে দ্রব্যমূল্য ও রাজনীতি দুটির একত্রে সংকট চলছে। মানুষ খেতে পাচ্ছে না, শান্তিতে ঘুমাতে পাড়ছে না। সরকারের কোন চিন্তা নেই। তারা বুঝতে পাড়ছে তাদের পায়ের তলায় মাটি সরে গেছে। যুগে যুগে বিপ্লব হয়েছে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ইনশাল্লাহ বেগম খালেদা জিয়া ও তারন্যের অহংকার তারেক জিয়ার নির্দেশে এ দেশে বিপ্লব ঘটানো হবে। আর শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুরে জালিম সরকার কে প্রতিহত করতে দূর্গ গড়ে তোলা হবে।

পৌর বিএনপির সহ-সভাপতি মোশাররফ হোসেন লিটন এর সভাপতিত্বে ও ৫নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহিন হাজী ও ফরিদ আহমেদ কালুর যৌথ পরিচালনায় এ সময় পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সাবেক সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক ইখতিয়ার উদ্দিন শিশু, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আবদুর রাজ্জাক হাওলাদার, মাহবুব খান মুন্না, কামরুল ইসলাম সোহেল, পৌর ছাত্রদলের সভাপতি মামুন খান, ৫ নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মামুন মিয়াজী, সদস্যসচিব মোঃ ফারুক খান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম হাজী, ফখরুল ইসলাম, মমিন শেখ, ফরিদ বকাউল, জুম্মন বকাউলসহ বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বর্তমান সরকার জনগনের সরকার নয়। এ সরকার হলো ভোট চোর সরকার। পুলিশ নির্ভর সরকার। চোর সরকার বলছে নাকি উন্নয়নের সরকার। আমাদের বাঁচার জন্য সর্ব প্রথম দরকার অন্ন (খাদ্য)। আমরা যদি ন্যায্যদামে খাদ্য না পাই, না খেতে পারি তাহলে দেশের উন্নয়ন দিয়ে কি হবে। জনগন এখন আর এ সরকার কে চায় না। দ্রব্যমূল্যসহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম নাগালের ভিতর আনতে জনগনকে সাথে নিয়ে রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে এ জুলুমবাজ সরকারের পতন ঘটাতে হবে।
সমাবেশ শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।

বাংলাদেশ সময়: ৯:০৪ অপরাহ্ণ | শুক্রবার, ০২ সেপ্টেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com