ব্রেকিং নিউজ

x


তামিল মুভিতে দিশা পাটানি

রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | ৭:৪০ পূর্বাহ্ণ

তামিল মুভিতে দিশা পাটানি

সুন্দরী লাস্যময়ী বলিউড অভিনেত্রী দিশা পাটানির কলিউডে অভিষেক হতে যাচ্ছে। তামিল তারকা সূর্যর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ভারতে মোট ১০টি ভাষায় তামিল এই ছবি মুক্তি পাবে বলে জানা গেছে।

দিশা পাটানি এবং ‘জয় ভীম’ খ্যাত নায়ক সূর্য অভিনীত এই নতুন ছবির নাম ‘সূর্য ৪২’। সিরুথাই শিবার পরিচালনায় থ্রি-ডি প্রযুক্তিতে এই ছবির শ্যুটিং হবে। তার হাত ধরেই কলিউডে ডেবিউ করতে চলেছেন দিশা।

তামিল চলচ্চিত্র জগতে বলিউড কন্যার কারিশমা ঝড় তুলতে পারে কি না তা দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। সম্প্রতি সূর্য ৪২ এর মোশন পোস্টার প্রকাশ করেছেন নির্মাতা। তা শেয়ার করে অভিনেতা সূর্য লিখেছেন, ‘আমাদের নতুন অভিযান শুরুর আগে আমরা সকলের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রার্থনা করছি।’ মোশন পোস্টারটিতে দেখা যাচ্ছে, একটি ঈগল পাখি চার দিকে উড়ে বেড়াচ্ছে। নীচে যুদ্ধক্ষেত্র। সেখানে অস্ত্র হাতে যুদ্ধ করছেন বীরেরা। জ্বলছে চিতার আগুন। উড়তে উড়তে এক যোদ্ধার কাঁধে গিয়ে বসে পড়ে ঈগল।

দিশা পাটানি জানিয়েছেন, এমন একটি ছবিতে কাজ করতে পেরে তিনি খুশি। এই ছবিতে যে চরিত্রে তাকে দেখা যাবে, এর আগে তেমন চরিত্রে তিনি কখনও অভিনয় করেননি। তাই ছবিটি নিয়ে বাড়তি উৎসাহ কাজ করছে।

সূত্র: আনন্দবাজার

 

বাংলাদেশ সময়: ৭:৪০ পূর্বাহ্ণ | রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com