ব্রেকিং নিউজ

x


ঢাকার ভক্তদের হতাশ করলেন নোরা ফাতেহি

রবিবার, ২০ নভেম্বর ২০২২ | ৬:৫৬ পূর্বাহ্ণ

ঢাকার ভক্তদের হতাশ করলেন নোরা ফাতেহি

ঢাকার ভক্তদের হতাশ করলেন নোরা ফাতেহি

সব বাধা পেরিয়ে শুক্রবার (১৮ নভেম্বর) ঢাকায় আসলেন বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে তাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। নির্ধারিত প্রবেশমূল্যের বিনিময়ে এই বলিউড তারকাকে দেখার সুযোগ করে দিয়েছিল আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন।

অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা হয়েছে।

এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকা।
অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে রাত ৯টা ৪০ মিনিটে মঞ্চে ওঠেন নোরা। নোরা নোরা বলে চিৎকার শুরু করেন হলভর্তি ভক্ত। এ সময় তাদের উদ্দেশে উড়ন্ত চুমু ছুঁড়ে দেন তিনি। ভক্তরা আশা করেছিলেন নেচে-গেয়ে মঞ্চ মাতাবেন নোরা। তারাও কিছুটা সময় উপভোগ করবেন।

মঞ্চে উঠার পর তার গান বেজেছে ঠিকই। কিন্তু তার কিছুই হয়নি। নাচেননি নোরা। তাকে ঘিরে নেচেছেন একদল ড্যান্সার। সেই গানে হালকা হাত-পা নেড়ে তাল মিলিয়েছেন।

ভক্তদের উদ্দেশ্য করে কিছু কথা বলেন নোরা। তিনি বলেন, ‘দ্বিতীয়বারের মতো ঢাকায় এসে আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। বাংলাদেশে আমি বারবার আসতে চাই। ‘

পরে নোরা বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য কয়েকজনের হাতে পুরস্কার তুলে দেয়ার পর মঞ্চ ত্যাগ করেন।

একবুক হতাশা নিয়ে অনুষ্ঠান থেকে বেরিয়ে যান নোরার ভক্তরা। নোরার নাচ দেখতে না পেরে অনুষ্ঠান শেষে ক্ষোভ ঝেড়েছেন অনেকে। শুধুমাত্র নোরার নাচ দেখবে বলে কেউ ১৫ হাজারের টিকিট কেটে, কেউ ১০ হাজারের টিকিট আবার কেউবা ৫ হাজারের টিকিট কেটে এসেছিলেন।

তারা জানান, টাকা খরচ করে অ্যাওয়ার্ড দেওয়া দেখতে আসেননি। নোরার নাচ দেখতে এসেছিলেন। পুরো টাকা জলে গেছে।

অনেকের মতে, আয়োজক প্রতিষ্ঠান প্রতারণার আশ্রয় নিয়েছেন।

বাংলাদেশ সময়: ৬:৫৬ পূর্বাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com