ব্রেকিং নিউজ

x


চুরি করে অটোরিকশা বিক্রির সময় চোর আটক

বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | ৮:১৯ অপরাহ্ণ

চুরি করে অটোরিকশা বিক্রির সময় চোর আটক

ফরিদগঞ্জ থেকে অটোরিকশা চুরি করে চাঁদপুরে বিক্রয়ের সময় স্থানীয়রা চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিয়ালপুর চৌরাস্তা থেকে চুরি করা অটোরিকশা ও চোরকে আটক করে ফরিদগঞ্জ থানায় নিয়ে আসে এসআই সেলিম মিয়া।

জানা যায়, ২০ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামের জমাদার বাড়ির শহিদ জমাদার (৬০) এর ব্যাটারী চালিত অটোরিকশাটি ভাটিয়ালপুর চৌরাস্তার একটি গ্যারেজে চার্জ দিয়ে বাড়ি যান। সকালে শুনতে পান গ্যারেজে থাকা উনার অটোরিকশাটি চোর নিয়ে গেছে।

এরপর তিনি ও অটোরিকশা মালিক সমিতির সভাপতি আব্দুর রহিম সহ সংশ্লিষ্ট লোকজন বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিতে থাকেন। দুপুরে অটোরিকশা মালিক সমিতির সভাপতি রহিমের কাছে চাঁদপুর থেকে ফোন করে জানান, একটি অটোরিকশা বিক্রয়ের জন্য ফরিদগঞ্জের একটি ছেলে নিয়ে যান, সে কোন কাজ পত্র দেখাতে না পারায় তাকে আটক করে রাখা হয়েছে। এরপর ঐ অটোরিকশার মালিকসহ চাঁদপুরে গিয়ে দেখেন যেই অটোরিকশা চোর বিক্রয়ের জন্য নিয়ে গেছে তা গত রাতে চুরি হওয়া শহিদ জমিদারের।

অটোরিকশা মালিক সমিতির সভাপতি আব্দুর রহিম জানান, চোরসহ অটোরিকশাটি চাঁদপুর থেকে উদ্ধার করে আমারা ভাটিয়ালপুর চৌরাস্তায় নিয়ে আসলে পুলিশ গিয়ে চোর এবং চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আটককৃত চোর ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা চাঁদপুর এলাকার ছৈয়াল বাড়ির সাজুর ছেলে তারেক হোসেন (২৫)।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ভাটিয়ালপুর চৌরাস্তার এলাকা থেকে চোর এবং চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে আইনগত প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ৮:১৯ অপরাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com