ব্রেকিং নিউজ

x


চাঁদপুরে বেপরোয়া বোগদাদ বাস কেড়ে নিল স্কুল শিক্ষিকার প্রাণ

সোমবার, ২১ নভেম্বর ২০২২ | ৫:৪৩ অপরাহ্ণ

চাঁদপুরে বেপরোয়া বোগদাদ বাস কেড়ে নিল স্কুল শিক্ষিকার প্রাণ

 

চাঁদপুরে আবারো বেপরোয়া গতির বোগদাদ বাসের চাপায় নাজমা বেগম (৫৫) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছে।
২১ নভেম্বর সোমবার সকাল ৯টায় সদর উপজেলার ঘোষেরহাটস্থ চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত নাজমা বেগম চাঁদপুর সদর উপজেলার উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা। তিনি চাঁদপুর শহরের ষোলঘর চক্ষু হাসপাল এলাকার বাসিন্দা মরহুম ফারুকুল ইসলামের স্ত্রী। তার পিতার নাম মরহুম রুহুল আমিন খান। দাম্পত্য জীবনে তিনি ২ মেয়ে ও ১ পুত্র সন্তানের জননী।

নিহত নাজমা আক্তারের বড় মেয়ে ফারহানা ইসলাম জেরিন জানান, তার মা চাঁদপুর সদর উপজেলার উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। প্রতিদিনের ন্যায় সোমবার সকালে তিনি সিএনজি যোগে বিদ্যালয়ে যাচ্ছিলেন। প্রতিমধ্যে ঘোষের হাট বাজারে বেপোরোয়া গতীর বোগদাদ বাসের ধাক্কায় সিএনজিটি দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই শিক্ষিকা নাজমা বেগম নিহত হন। এ ঘটনায় সিএনজি চালকও আহত হয়েছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি জব্দ করে এবং নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে।

এদিকে প্রিয় শিক্ষিকার মৃত্যুর খবরে তার স্বজন এবং সহকর্মী শিক্ষক ও শিক্ষার্থীরা চাঁদপুর মডেল থানায় ছুটে আসে। তাদের কান্না-আহাজারিতে মডেল থানা এলাকায় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।।

শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আনহা, মাহি, আলিছা মৌ জানায়, ‘আমাদের ম্যাডাম খুবই ভালো ছিলেন। তিনি আমাদের নিজের সন্তানের মত স্নেহ করে পড়াতেন। যে বাস চালক আমাদের ম্যাডামকে মেরে ফেলেছে, আমরা তার দৃষ্টাস্তমূলক শাস্তি দাবী করছি।চাঁদপুরে বেপরোয়া বোগদাদ বাস কেড়ে নিল স্কুল শিক্ষিকার প্রাণ

 

বাংলাদেশ সময়: ৫:৪৩ অপরাহ্ণ | সোমবার, ২১ নভেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com