ব্রেকিং নিউজ

x


কাতারে গাইবেন আরব আইকন মিরিয়াম ফারেস

শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২ | ৭:৩১ পূর্বাহ্ণ

কাতারে গাইবেন আরব আইকন মিরিয়াম ফারেস

 

কাতারে গাইবেন আরব আইকন মিরিয়াম ফারেস

অপেক্ষা ফুরিয়ে এসেছে। আজ বাদে কাল পর্দা উঠতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলার জমকালো আসরের। শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ ২০২২। বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান স্মরণীয় করে রাখতে আয়োজক দেশ জমকালো সব পারফর্মেন্স পরিবেশন করবে। উদ্বোধনী অনুষ্ঠানে থাকবে বিশ্বের বিভিন্ন দেশের তারকাদের নজরকারা সব পারফর্মেন্স। তারই অংশ হিসেবে এই আয়োজনে পারফর্ম করতে যাচ্ছেন আরব আইকন খ্যাত লেবাননের জনপ্রিয় কণ্ঠশিল্পী, অভিনেত্রী ও পারফর্মার মিরিয়াম ফারেস। আগামীকাল (১৯ নভেম্বর) দেখা যাবে তার ঝলমলে পারফর্মেন্স।

উদ্বোধনী অনুষ্ঠানের যে পর্বে মিরিয়াম অংশ নিতে যাচ্ছেন সেটি দুই ভাগে অনুষ্ঠিত হবে। ভাগগুলো হলো, অফিসিয়াল ফিফা ফ্যান ফেস্টিভ্যাল অ্যান্থেম ও তুকোহ টাকা। এর মধ্যে কাতারের আল বিদ্দা পার্কে লেবানিজ গায়িকা মিরিয়াম ফারেস, ত্রিনিদাদের গায়িকা মালুমা ও কলম্বিয়ান গায়িকা নিকি মিনাজ-এই তিন পারফর্মার তুকোহ টাকা শিরোনামের একটি কম্পোজিশনে পারফর্মেন্স করবেন। এই কম্পোজিশনে তিন পারফর্মার অংশ নেওয়ার পাশাপাশি তারা আলাদা এককভাবেও গান পরিবেশন করবেন।

এই আয়োজনে অংশ নিতে রীতিমত মুখিয়ে আছেন মিরিয়াম। লেবাননের পপ গায়িকা মিরিয়াম ইতিমধ্যে ফিফার মূল আয়োজনে গান ও পারফর্মেন্সের মহড়াও করছেন অন্যদের পাশাপাশি।

এ ব্যাপারে উচ্ছ্বসিত মিরিয়াম কাতারের একটি সংবাদমাধ্যমকে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বলেছেন, কাতারের মঞ্চে পারফর্ম করার জন্য আমি রীতিমত অধীর হয়ে আছি। এত মানুষের সামনে আমাকে মেলে ধরার সুযোগ করে দেওয়ার জন্য আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি। আশা করি, নিজের সর্বোচ্চ পারফর্মেন্সটাই দিতে পারব।

বাংলাদেশ সময়: ৭:৩১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com