ব্রেকিং নিউজ

x


করোনা নিয়ে জনসচেতনতায় গান গাইলেন এসপি শামসুন্নাহার

রবিবার, ০৫ এপ্রিল ২০২০ | ১:১৭ অপরাহ্ণ

করোনা নিয়ে জনসচেতনতায় গান গাইলেন এসপি শামসুন্নাহার

করোনাভাইরাসের সংক্রমণ থেকে জনগণকে সচেতন করতে মন্ত্রীকে সঙ্গে নিয়ে মহাসড়কে গান গাইলেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার ও পুলিশ সদস্যরা।

শনিবার (৪ এপ্রিল) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রি-মোড় এলাকায় মহাসড়কে এ গান পরিবেশন করেন এসপিসহ পুলিশ সদস্যরা। তাদের সঙ্গে অতিথি হিসেবে অংশ নিয়ে গানের সঙ্গে তাল মেলান মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

গানে বলা হয়, ‘করোনাভাইরাস মোকাবিলায় করণীয় কী? তা জানেননি? শোনেন তবে আমরা কইতাছি, গাজীপুরবাসী আমরা পুলিশ, আমরা কইতাছি। বিদেশগনে আইনে পুলা ছুঁইবনা বাপ-মা।

গাজীপুরবাসী আমরা পুলিশ আমরা কইতাছি। দেশে যারা আছেন, তাদের হলে সর্দি কাশি, কাপড়ে কি বাহুতে মুখ ঢেকে দেবেন হাঁচি। গানের এমন কথাগুলো সাজিয়ে তা রেকর্ডিং করে শনিবার কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রি-মোড় এলাকায় পরিবেশন করা হয়।

বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রায় জেলা পুলিশের আয়োজনে করোনা সচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

এ সময় সবাইকে বাঁচাতে সরকারের দেয়া নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন তিনি। মন্ত্রী বলেন, করোনাভাইরাসের আক্রমণে বিশ্বের বড় বড় দেশ অসহায় হয়ে পড়েছে। যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড, চীন, অস্ট্রেলিয়া এবং ইতালিতে আক্রান্তের তুলনায় আল্লাহর মেহেরবানিতে বাংলাদেশ অনেকটা ভালো রয়েছে। এই ভালো ধরে রাখতে হলে সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া নির্দেশনা সবাইকে পালন করতে হবে।

এর আগে এসপি শামসুন্নাহার জেলা পুলিশ সদস্যদের নিয়ে জারি গান গেয়ে স্থানীয়দের করোনাভাইরাস সম্পর্কে সচেতন করেন। তার সঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা জারি গানে অংশ নেন। পরে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেন এসপি।

বাংলাদেশ সময়: ১:১৭ অপরাহ্ণ | রবিবার, ০৫ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com