ব্রেকিং নিউজ

x


করোনায় চাঁদপুরে নতুন আরো ৩০জন শনাক্ত, মোট আক্রান্ত ৫০৮

বুধবার, ১৭ জুন ২০২০ | ৩:৫৫ অপরাহ্ণ

করোনায় চাঁদপুরে নতুন আরো ৩০জন শনাক্ত, মোট আক্রান্ত ৫০৮

করোনাভাইরাসে (কোভিড-১৯) নতুন ৩০ জনসহ চাঁদপুর জেলায় ৫০৮ জনের শনাক্ত হয়েছে। এর মধ্যে এই পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৪১জন। পজিটিভ রিপোর্টের মধ্যে সরাসরি সিভিল সার্জন কার্যালয়ে ২৪জন ও মতলব আইসিডিডিআরবি হতে প্রাপ্ত ৬জন। করোনা উপসর্গ নিয়ে প্রতিদিনই জেলার বিভিন্ন উপজেলায় একাধিক ব্যাক্তির মৃত্যু হচ্ছে।

বুধবার (১৭ জুন) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ৯০টি। এর মধ্যে পজিটিভ রিপোর্ট ২৪টি এবং নেগেটিভ রিপোর্ট ৬৬টি।

পজিটিভ রিপোর্টের মধ্যে দুই জন মৃত। তারা হলেন-চাঁদপুর সদরের মফিজুল ইসলাম (৬৫) ও ফরিদগঞ্জ উপজেলার আজিজ মোল্লা (৬৫)।

নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরের ১৯জন, হাজীগঞ্জ উপজেলায় ১জন ও ফরিদগঞ্জ উপজেলায় ৪জন এবং মতলব দক্ষিন উপজেলায় আইসিডিডিআরবি রিপোর্ট অনুযায়ী মতলবে ৬জন নতুন আক্রান্ত।

আজকে বুধবার (১৭ জুন) পর্যন্ত চাঁদপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫০৮জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১৮১জন, মতলব উত্তরে ২৭জন, ফরিদগঞ্জে ৬১জন, হাইমচরে ৩৩জন, হাজীগঞ্জে ৫৯জন, কচুয়া ২৮জন, শাহরাস্তি ৬৩জন, মতলব দক্ষিন উপজেলায় ৫৬জন।

জেলায় এই পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৪১জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১২জন, ফরিদগঞ্জ ৫ জন, হাজীগঞ্জ ১২জন, শাহরাস্তি ৩জন, কচুয়ায় ৪জন, মতলব উত্তরে ৪জন ও মতলব দক্ষিন উপজেলায় ১জন।

বাংলাদেশ সময়: ৩:৫৫ অপরাহ্ণ | বুধবার, ১৭ জুন ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com