ব্রেকিং নিউজ

x


আ.লীগ নেতার নির্যাতনের শিকার তিন কিশোর

বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | ৭:২৯ পূর্বাহ্ণ

আ.লীগ নেতার নির্যাতনের শিকার তিন কিশোর

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মোবাইল ফোন চুরির অভিযোগে কোমরে দড়ি বেঁধে তিন কিশোরকে নির্যাতনের ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে। নির্যাতনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পৌর এলাকার ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচারের দাবী করেছে সুশীল সমাজের নেতৃবৃন্দ। এ ব্যাপারে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকালে কিশোর নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। ঘটনাটি ঘটেছে গত রোববার বাকেরগঞ্জ উপজেলার পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের ভরপাশা গ্রামের একটি ধানক্ষেতে। এক আত্মীয়র মোবাইল চুরির অভিযোগে সন্দেহজনক ভাবে ৩ কিশোরকে দড়ি দিয়ে বেধে নির্যাতন করেন পৌর এলাকার ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং তার এক সহযোগী মিজান মাঝি। এ সময় সেখানে উপস্থিত জনৈক ব্যক্তি নির্যাতনের দৃশ্য মোবাইলে ধারণ করে।
নির্যাতিতরা হলো- একই এলাকার বাসিন্দা তারেক মিরা, হাসান সিকদার এবং শুভ হাওলাদার। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সাংবাদিকরা বরিশালের পুলিশ সুপারের নজরে আসে। পুলিশ সুপার ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করেন।

এ ঘটনায় নির্যাতিত একজনের বাবা আয়নাল মিরা বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন থানা ওসি। এদিকে এঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবী করেছেন সুশীল সমাজের নেতৃবৃন্দ।

অপরদিকে এ ব্যাপারে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ৭:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com