ব্রেকিং নিউজ

x


‘আমাকে সম্মান করে কথা বলতে হবে’

শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ | ৭:২১ পূর্বাহ্ণ

‘আমাকে সম্মান করে কথা বলতে হবে’

 

‘আমাকে সম্মান করে কথা বলতে হবে’
মাত্র ৮ বছর বয়সে ‘দ্য বিহলডার’ সিনেমার মধ্য দিয়ে শিশু শিল্পী হিসেবে আত্মপ্রকাশ ক্লো গ্রেইস মরেটজের। তারপর অনেক ছবিতে অভিনয় করেছেন এই সুন্দরী। কিন্তু কখনো কারও বিষয়ে আঙ্গুল তোলেননি তিনি। অভিনয় জীবনের ১৮ বছরে এবার প্রথমবারের মত তিনি গোপন কথা ফাঁস করেছেন। তাও আবার আমেরিকার শীর্ষস্থানীয় জনপ্রিয় টিভি সিরিজের মধ্যে অন্যতম ‘দ্য পেরিফেরাল’ এর শুটিং সেটে হয়রানির কথা ফাঁস করেন তিনি। টিভিতে সম্প্রচার চলমান ও শুটিংও চলছে এই টিভি সিরিজটির। এই অবস্থায় গ্রেইসের এই প্রকাশ্য বক্তব্য নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে হলিউডপাড়ায়।

অ্যামাজন প্রাইমের ‘দ্য পেরিফেরাল’ টেলিভিশনের সবচেয়ে আকর্ষণীয় সাই ফাই সিরিজগুলোর মধ্যে অন্যতম। এই সিরিজের সেটে তিনি জোসেফ স্মিথ নামের একজন সিনিয়র অভিনেতার কাছ থেকে কটূ মন্তব্যের শিকার হয়েছেন। যেটা তার সহ্য সীমার বাইরে চলে যায়। গণমাধ্যমকে এ বিষয়ে ক্লো গ্রেইস তার খারাপ অভিজ্ঞতার বিষয়টি শেয়ার করেছেন।

ক্লো গ্রেইস বলেন, আমি এই ইন্ডাষ্ট্রিতে শৈশব থেকেই আছি। অনেক সিনেমা, নাটকে অভিনয় করেছি। আমি এখানকার পরিচিত মানুষ। অথচ অনেকেই আমার শৈশব থেকে এ পর্যন্ত ক্যারিয়ার ঠিকভাবে নিতে পারছে না। আমাকে এখনও শিশু মনে করছে। আমাকে পরিপূর্ণ অভিনেত্রী হিসেবে মানতে চাইছে না। যার নিদর্শন পেলাম কদিন আগেই জোসেফ নামে একজন বয়স্ক অভিনেতার কাছ থেকে।

তিনি বলেন, আমি এর আগেও এমন মন্তব্যের শিকার হয়েছি। কিন্তু সেগুলো গায়ে মাখিনি। এখনতো আমি পরিপূর্ণ অভিনেত্রী। আমি ইতিমধ্যে অভিনয়ের জন্য পুরস্কারও পেয়েছি। আমাকে সম্মান করে কথা বলতে হবে। অথচ কেউ কেউ আমার ন্যায্য সম্মানটা দিতে চাইছে না। আমার উদ্দেশ্যে কটূ মন্তব্য করছে। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, বন্ধ করুন আপনাদের এ অন্যায় আচরণ নয়তো আমিই ব্যবস্থা নিব।

বর্তমানে ক্লো গ্রেইস অভিনীত ‘দ্য ফিফথ ওয়েভ’ ছবির শুটিং চলছে।

বাংলাদেশ সময়: ৭:২১ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com