ব্রেকিং নিউজ

x


অসহায় বৃদ্ধের পাশে দাড়ালেন ছাত্রনেতা মারুফ সরকার

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ৪:২১ অপরাহ্ণ

অসহায় বৃদ্ধের পাশে দাড়ালেন ছাত্রনেতা মারুফ সরকার

সিরাজগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দেখেই বাংলাদেশ ছাত্রলীগ,পাঙ্গাসী কলেজ শাখা ছাত্রলীগের সংগ্রামী ছাত্রনেতা মোঃ মারুফ-সরকার ত্রান নিয়ে উপস্হিত হলেন কয়েকদিন যাবত অনাহারী দুস্থ ইব্রাহিমের বাড়িতে।

তথ্য সূত্রে জানা যায়, রুমানা ইয়াসমিন শাওন আপুর ফেসবুক আক্যাউন্ট থেকে সিরাজগঞ্জের জনপ্রিয় ফেসবু গ্রুপ আমাদের সিরাজগঞ্জ গ্রুপে স্ট্যাটাস দেয়।

রায়গঞ্জ উপজেলার ৮ নং পাঙ্গাসী ইউনিয়নের বেংনাই গ্রামের মাছপাড়া গ্রামের বাসিন্দা। সে পেশায় চা বিক্রেতা করোনা ভাইরাসের কারণে তার স্টলটি বন্ধ হয়ে যায়।

ছাত্রনেতা, মোঃ মারুফ -সরকার জানান এলাকায় এমন অনেক মানুষ আছেন, যাঁরা অনাহারে-অর্ধহারে দিন কাটাচ্ছেন। কিন্তু লোকলজ্জায় কারও কাছে চাইতে পারছেন না। বলেন, এলাকায় এমন অনেক মানুষ আছেন, যাঁরা অনাহারে-অর্ধহারে দিন কাটাচ্ছেন।

কিন্তু লোকলজ্জায় কারও কাছে চাইতে পারছেন না। ফেসবুকে একটা পোস্ট দেখে লোকটা সন্ধান নিই তারপর তাদের পাশে সাধ্যমত দাড়াই। তার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করতে পেরেছি। আমার আন্তরিকভাবে খুব ভালো লাগছে অন্যরকম শান্তি লাগছে।

আমি চাই আরো গরীব গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে এবং আমার মতো যারা রয়েছেন তারাও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ান আমার জন্য সবাই দোয়া করবেন যেন মানুষের পাশে দাঁড়াতে পারি গরীব ও অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করতে পারি। খোদা হাফেজ।

বাংলাদেশ সময়: ৪:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com