ব্রেকিং নিউজ

x


অবশেষে বিজেপির রাজনীতিতে কঙ্গনা!

বুধবার, ০২ নভেম্বর ২০২২ | ৭:০৯ পূর্বাহ্ণ

অবশেষে বিজেপির রাজনীতিতে কঙ্গনা!

 

বলিউড নায়িকা কঙ্গনা রানাউত রাজনীতিতে সক্রিয় হবেন কি না সেই বিষয়ে জল্পনা-কল্পনা অনেক আগে থেকেই। অবশেষে মুখ খুললেন কঙ্গনা রানাউত। জানিয়ে দিলেন, আসন্ন বিধানসভা নির্বাচনে যদি বিজেপি মনোনয়ন দেয়, তাহলে হিমাচল প্রদেশের মাণ্ডি কেন্দ্রে প্রার্থী হতে আপত্তি নেই তার।

আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে, শনিবার (২৯ অক্টোবর) কঙ্গনা বলেন, পরিস্থিতি যাই হোক, বিজেপি যদি চায়, তাহলে আমি সব ধরনের অংশগ্রহণের জন্য প্রস্তুত। হিমাচল প্রদেশের মানুষ বা দল যদি চান আমি ভোটে লড়ি, সেটা আমার কাছে বড় সম্মানের। সে ক্ষেত্রে আমার কোনো সমস্যা হবে না।

সামাজিক যোগাযোগমাধ্যমে বার বার বিজেপি এবং হিন্দুত্ব নিয়ে সরব হয়েছেন কঙ্গনা। বিজেপিবিরোধীদের আক্রমণ করেছেন। তা নিয়ে বিতর্কেও জড়িয়েছেন এই নায়িকা। তাই কঙ্গনার ভক্ত থেকে সমালোচক সকলেই এক প্রকার নিশ্চিত ছিলেন, আজ না হোক কাল বিজেপিতে যোগ দেবেন তিনি। সব জল্পনা-কল্পনার অবসান ঘটালেন এই নাোতালেন। ঘোষণা দিলেন বিজেপির রাজনীতিতে সক্রিয় হওয়ার।

১২ নভেম্বর বিজেপিশাসিত হিমাচল প্রদেশে ভোট। বিজেপি যদিও প্রার্থী হওয়ার বিষয়ে এখনও সবুজ সঙ্কেত দেয়নি কঙ্গনাকে। তবে তার আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। পরিশ্রমী মানুষজনকে এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন।

প্রসঙ্গত, রাজনীতিতে প্রবেশ করছেন কি না, চলতি মাসের শুরুতেই জিজ্ঞেস করা হয়েছিল কঙ্গনাকে। তখন তিনি জানিয়েছিলেন, এ ধরনের কোনও পরিকল্পনা নেই তার। আপাতত অভিনয়েই মন দিতে চান। কঙ্গনা যেখানে এই মন্তব্য করেন, সেখানে ছিলেন বিজেপি সভাপতি জেপি নড্ডা। তিনি জানিয়েছিলেন, দলে যোগ দিতে চাইলে কঙ্গনাকে স্বাগত।

এনবি/

বাংলাদেশ সময়: ৭:০৯ পূর্বাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com