ব্রেকিং নিউজ

x


‘অপারেশন সুন্দরবন’ দেখে অভিভূত দর্শনা বণিক

বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২ | ৭:২০ পূর্বাহ্ণ

‘অপারেশন সুন্দরবন’ দেখে অভিভূত দর্শনা বণিক

‘অপারেশন সুন্দরবন’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (২৩ সেপ্টেম্বর)। মুক্তি উপলক্ষে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে প্রিমিয়ার শো হয়।

এদিন প্রিমিয়ার শো শেষে ওপার বাংলার অভিনেত্রী দর্শনা বণিক চোখের পানি মুছতে মুছতে সাংবাদিকদের মুখোমুখি হন। তারপরে বলেন, একটি সিনেমার জন্য এই বিশাল আয়োজন দেখে ইমোশনাল হয়ে পড়েছি আমি।

দর্শনা বণিক বলেন, একটি সিনেমার প্রিমিয়ারে এত স্বনামধন্য মানুষ, এত সাংবাদিক দেখে অভিভূত আমি। সার্বিকভাবে সিনেমাটি খুবই ভালো হয়েছে। এসব দেখে আমি নিজেকে ধরে রাখতে পারিনি।

‘অপারেশন সুন্দরবন’-এর প্রিমিয়ার শোতে অতিথি ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপ-মন্ত্রী হাবিবুন নাহার, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ, র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটির প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন দীপংকর দীপন। এতে দেশপ্রেম, রহস্য, সাহস, দীর্ঘদিনের অপরাধের শেকড় উন্মোচন, অপরিসীম প্রতিকূলতার গল্প তুলে ধরেছেন নির্মাতা।

তারকাবহুল এই সিনেমায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, জিয়াউল রোশান, নুসরাত ফারিয়া, রাইসুল ইসলাম আসাদ, তাসকিন রহমান, রওনক হাসান, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদ, দর্শণা বণিক প্রমুখ।

 

বাংলাদেশ সময়: ৭:২০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

protidin-somoy.com |

Development by: webnewsdesign.com